ফ্রেন্ডস কাল আমরা জেলে যেতে পারি

এদিকে গাজীপুরে জন্মদিনের অনুষ্ঠানে এক কিশোরিকে ডেকে নিয়ে গণ ধর্ষনের অভিযোগ উঠেছে। ধর্ষনের পর অভিযুক্ত চার তরুন বিকির্ত উল্লাস করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও প্রকাশ করে। এ ঘটনায় কিশোরির বান্ধবীসহ চার বখাটেকে আটক করেছে র‌্যাব। এগিকে মামলা প্রত্যাহার করতে জড়িতদের পরিবার থেকে হুমকি দেওয়া হচ্ছে বলে জানায় নির্জাতিতার স্বজনরা।

গত ১৫ই জানুয়ারি রাতে শ্রীপুরের নয়নপুর এলাকায় জন্মদিনের অনুষ্ঠানে নিজ বাসায় ঐকিশোরি ডেকে নেয় বন্ধু শরীফ হোসেন। এরপর শরীফ, ইমরান হাসান, শরীফ উদ্দিন মোল্লা ও আহসান মিলে মেয়েটিকে ধর্ষন করে। পরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও ভাইরাল করে তারা। যেখানে বির্কিত উল্লাস করতে দেখা যায় অভিযুক্তদের।

এই ঘটনায় শ্রীপুর থানায় একটি মামলা করেন নির্যাতীতার মা। শনিবার সংবাদ সম্মেলনে র‌্যাব জানায় ময়মনসিংহের ত্রিশালে অভিজান চালিয়ে অভিযুক্ত চার জনকেই গ্রেফতার করা হয়। এছাড়া ধর্ষনের অভিযোগে ঐকিশোরির এক বান্ধবিকে শ্রীপুর থেকে আটক করে পুলিশ।

র‌্যাবের মতে : মেয়েটিকে নেশাজাতীয় দব্য খাইয়ে অগ্যান করা হয়। অগ্যান করার পরবতির্তে তাকে এই চারজন মিলে গন ধর্ষন করে। চারজন আসামির মধ্যে ১ম আসামি হলো শরীফ হোসেন, ২য় আসামি ইমরান হাসান, ৩য় আসামি শরীফ উদ্দিন মোল্লা ও ৪র্থ আসামি আহসান ইরফে হাসানকে আটক করতে সক্ষম হয়।

গ্রেফতারের পর অভিযুক্তরা ধর্ষনের কথা স্বিকার করে বলে জানায় পুলিশ।

written by Ar Rafy from Tranding News

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here